Monday , February 26 2018
শিরোনাম
You are here: Home / আন্তর্জাতিক / স্ত্রীকে পড়াতে গিয়ে সর্বস্বান্ত স্বামী, খোরপোষের খরচ জোগাতে এবার কিডনি বিক্রি

স্ত্রীকে পড়াতে গিয়ে সর্বস্বান্ত স্বামী, খোরপোষের খরচ জোগাতে এবার কিডনি বিক্রি

স্ত্রীকে পড়াতে গিয়ে সর্বস্বান্ত স্বামী, খোরপোষের খরচ জোগাতে এবার কিডনি বিক্রি

ডিটেকটিভ নিউজ ডেস্ক

মধ্যপ্রদেশের বিদিশার বাসিন্দা প্রকাশ আহিরওয়ার। পেশায় পাইপ মিস্ত্রি। দিন আনি দিন খাই, এভাবেই রুটিরুজি জোগাড় হয়। স্ত্রীকে মাসে ২২০০ টাকা খোরপোষের খরচ জোগাতে এবার তিনি কিডনি বিক্রির পথে। তবে, আসল গল্পটা জানতে হলে পিছিয়ে যেতে হবে বেশ কিছুটা।

২০০২ সালে বিয়ে হয় প্রকাশের। স্ত্রী অষ্টম শ্রেণি পাস। প্রকাশ জানিয়েছেন, বিয়ের পরেও স্ত্রীকে পড়াশোনা চালিয়ে নিয়ে যাতে উত্সাহ দেন তিনি। তাঁর স্ত্রী বিএ পাস করেন। এরপর কম্পিউটার এডুকেশনে একটি স্নাতকোত্তর ডিপ্লোমা, এমনকি বি.এড-ও পাস করেন প্রকাশের স্ত্রী। একটি বেসরকারি সংস্থায় কাজ শুরু করেন ওই মহিলা। কিন্তু, তারপরই আদালতে গিয়ে বিবাহ বিচ্ছেদের মামলা ঠুকে দেন প্রকাশের স্ত্রী। অভিযোগ, ‘প্রকাশ রোজগারের কোনও চেষ্টাই করে না।’ মাসিক ২২০০ টাকা খোরপোষ সহ বিবাহ বিচ্ছেদের নির্দেশ দেয় আদালত।

এরপরই দেখা যায়, শহরের বিভিন্ন জায়গায় কিডনি বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়েছেন প্রকাশ। প্রকাশের দাবি, স্ত্রীয়ের পড়াশোনার খরচ জোগাতে গিয়ে বাড়ি বিক্রি করতে হয়েছে। এখন তাঁর হাতে কানাকড়িও নেই। তিনি সর্বস্বান্ত। তাই কিডনি বিক্রি করে খোরপোষ দেওয়া ছাড়া তাঁর হাতে আর কোনও উপায় নেই। তবে এতকিছুর পরেও তিনি যে এখনও তাঁর স্ত্রীকে ভালোবাসেন, সেটাও ওই বিজ্ঞাপনে জানিয়েছেন প্রকাশ।

About admin

Comments are closed.

Scroll To Top