Wednesday , December 13 2017
শিরোনাম
You are here: Home / দেশ / সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ঢাকার অদূরে সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ইলা আক্তার (১৪) নামের এক ছাত্রীকে কুপিয়ে জখম করেছে কয়েকজন বখাটে।  গতকাল শুক্রবার দিবাগত গভীর রাতে সাভারের ব্যাংক কলোলি এলাকার আহতের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পরে পুলিশ বখাটে আমিনুলকে আটক করে।

আহত ইলা আক্তার সাভারের সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় আজ শনিবার সকালে সাভার মডেল থানার একটি মামলা দায়ের করা হয়েছে।  ইলা ওই এলাকার শিপন রহমানের মেয়ে এবং মর্ডান কিন্ডার গার্ডেন স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী।

বারবার প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হওয়ায় একই এলাকার বখাটে আমিনুল ইসলাম (২০) ও তার বন্ধুরা কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ আহত ইলার। সে বলে, নিজ বাড়ির সামনে বসা থাকাকালীন হঠাৎ ওই তিনজন বখাটে যুবক তার সামনে উপস্থিতি হয়। তাদের আসার কারণ জানতে চাইলে তারা প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় আমিনুল ও তার কয়েকজন বন্ধু মিলে মেয়েটিকে অপহরণ করার চেষ্টা করে এবং আপত্তিকর কিছু ছবি তুলে। এসময় ছবিগুলো ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে প্রেমের প্রস্তাবে রাজি হতে বলে। দু’জনের কথাকাটাকাটির এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে ইলাকে মাথায় ও হাতে কুপিয়ে মারাত্মক জখম করেন আমিনুল। এ সময় ইলা মা প্রতিবেশীর চিৎকার শুনে বাড়িতে এলে পালিয়ে যায় আমিনুল ও তার দুই বন্ধু। তবে ওই দু’জনের নাম জানাতে পারেনি আহত ইলা।

এ ঘটনায় সাভার মডেল থানার একটি মামলা করেন আহত স্কুলছাত্রীর অভিভাবকরা। একই সঙ্গে মেয়ের ওপর হামলার দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি জানিয়েছেন তারা।

এবিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. (ই,এম,ও) সামছুল নাহার বলেন, আহত ইলা শরীরের একাধিক স্থানে জখম রয়েছে। তার প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেছেন। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করার ফলে এ ঘটনা ঘটেছে বলেও জানান তিনি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিন কাদির বলেন, এ ঘটনায় পুলিশ একটি মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত আমিনুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনায় জড়িত বাকিদেরকে আটকে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

About admin

Comments are closed.

Scroll To Top