Friday , October 20 2017
শিরোনাম
You are here: Home / অপরাধ / আমতলীতে স্ত্রীর চুল কেটে দিলেন স্বামী

আমতলীতে স্ত্রীর চুল কেটে দিলেন স্বামী

আমতলীতে স্ত্রীর চুল কেটে দিলেন স্বামী
আমতলী প্রতিনিধি
বরগুনার আমতলী উপজেলার রায়বালা গ্রামের আবদুল হক তালুকদার তার স্ত্রী তিন সন্তানের জননী মাহমুদার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে নির্যাতন শেষে মাথার চুল কেটে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত  মাহমুদা বেগম আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
জানাগেছে, উপজেলার কুকুয়া ইউনিয়নের রায়বালা গ্রামের আবদুল হক তালুকদারের সাথে মাহমুদা বেগমের ২০০০ সালে বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন মিথ্যা অভিযোগ তুলে মারধর করে আসছে। গত মঙ্গলবার সকালে স্ত্রী মাহমুদা বেগমের বিরুদ্ধে পার্শ্ববর্তী এক লোকের সাথে কথা বলার অভিযোগ তুলে মারধর শুরু করে। এক পর্যায় ওড়না দিয়ে হাত ও পা বেঁধে ঘরের আড়ার সাথে টানিয়ে লাঠি দিয়ে পেটায় এবং কাঁচি দিয়ে মাথার সামনের চুল কেটে দেয়। মাহমুদার ডাক চিৎকারে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
আমতলী স্বাস্থ্য বমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার মো. মোস্তাফিজুর রহমান বলেন, মাহমুদার ডান পায়ের হাটু বাম হাত ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
স্বামী আবদুল হক তালুকদারের মুঠোফোনে (০১৭১৪২৩৪১৯৪) যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। আমতলী ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো. শহিদ উল্যাহ বলেন অভিযোগ পাইনি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

About admin

Comments are closed.

Scroll To Top