Tuesday , November 21 2017
শিরোনাম
You are here: Home / দেশ / মেয়ে হত্যার বিচার চেয়ে ইউএনও’র পা ধরলেন মা

মেয়ে হত্যার বিচার চেয়ে ইউএনও’র পা ধরলেন মা

মেয়ে হত্যার বিচার চেয়ে ইউএনও’র পা ধরলেন মা
ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নে যৌতুকের কারণে খুন হওয়া গৃহবধূ নাসরিনের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী।
গত বৃহস্পতিবার বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন নাসরিনের এলাকাবাসী। মামলা হওয়ার পরেও পুলিশ আসামিদের গ্রেফতার করতে না পারায় নিন্দা জানিয়েছে মানববন্ধনে অংশ নেয়া সাধারণ মানুষ।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আ. মান্নান মানববন্ধনে নিহত পরিবারের প্রতি সমবেদনা জানাতে আসলে নিহত নাসরিন আক্তারের মা আসামিদের গ্রেফতার ও মেয়ে হত্যার বিচার চেয়ে নির্বাহী কর্মকর্তার পায়ে লুটিয়ে পড়েন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আ. মান্নান নিহত নাসরিন আক্তারের পরিবারের প্রতি সমবেদনা এবং খুনের সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি প্রদানের আশ্বাস দেন।
মানববন্ধন শেষে নাসরিনের বাবা নাজিম উদ্দীন, চাড়োল ইউপি চেয়ারম্যান দীলিপ কুমার চ্যাটার্জী ও জেলা পরিষদের সদস্য মইনুল ইসলামসহ সবাই উপস্থিত হয়ে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা আ. মান্নানের বরাবরে স্মারকলিপি দেন। গত সোমবার ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে নাসরিন আক্তার নামে এক নববধূকে হত্যা করে শ্বশুরবাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে আমগাছের সঙ্গে ঝুলিয়ে রাখে শ্বশুরবাড়ির লোকজন। ওদিন রাতে নাসরিনের বাবা নাজিম উদ্দীন বাদী হয়ে ১১ জন নামীয় ও ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে বালিয়াডাঙ্গী থানায় মামলা করেন বলে জানিয়েছেন বালিয়াডাঙ্গী থানা পুলিশের পরিদর্শক মিজানুর রহমান।

About admin

Comments are closed.

Scroll To Top