Tuesday , September 26 2017
শিরোনাম
You are here: Home / অপরাধ / মাদারগঞ্জে তুচ্ছ ঘটনার সংঘর্ষে নিহত ২ আহত ২০

মাদারগঞ্জে তুচ্ছ ঘটনার সংঘর্ষে নিহত ২ আহত ২০

মাদারগঞ্জে তুচ্ছ ঘটনার সংঘর্ষে নিহত ২ আহত ২০
ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
জামালপুরের মাদারগঞ্জ উপজেলাতে পূর্ব বিরোধের জের ধরে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে দু’পক্ষের সংঘর্ষে রাশেদুল ইসলাম (২২) ও সোবাহান (৪০) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এসময় অন্তত ২০ জন আহত হয়েছে। এ ঘটনায় ৯ জনকে আটক করেছে মাদারগঞ্জ থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জোড়খালি ইউনিয়নের ফুলজোড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি গঠন নিয়ে ফুলজোড় গ্রামের আলপাজ সরকারের সাথে একই গ্রামের আমিনুর ম-লের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল।  এছাড়াও জোড়খালি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য জহুরুল ইসলামের সাথে বিগত ইউপি নির্বাচন নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল ফুলজোড় গ্রামের আলফাজ সরকারের পুত্র রাশেদুল ইসলাম এবং একই গ্রামের আবু তালেবের পুত্র সোবহান-এর সাথে। উভয় গ্রুপের মাঝে ঐ বিরোধ চলাকালে ফুলজোড় গ্রামের বন্যার্তদের তালিকা প্রণয়ন নিয়ে ঘটনার দিনদুপুরে ইউপি সদস্য জহুরুল ইসলামের সাথে প্রতিপক্ষ গ্রুপের দ্বন্দ্ব শুরু হয়। ্এরই একপর্যায়ে ইউপি সদস্য জহুরুল ইসলাম ও তার সহযোগীরা প্রতিপক্ষের উপর সংঘবদ্ধ সন্ত্রাসী হামলা চালায়। ওই হামলায় ফুলজোড় গ্রামের রাশেদুল ইসলাম (৩৬) ও সোবাহান (৪২) নামে ২ ব্যক্তি গুরুতর আহত হয়। পরে আহতদ্বয়কে দ্রুত জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকেই মৃত ঘোষণা করেন। একই সংঘর্ষের ঘটনায় ফুলজোর গ্রামের আবু তালেব, উজ্জ্বল, সিহাদ, রুবেল, জিন্দেগীর, কর্নেল, আব্দুল লতিফ, মাহাবুব, কাশেম আলী, মজনু, হুমায়ুন, হাবিল, মিন্টু আকন্দ, বচ্চু, মোস্তাকিন ও জহুরুল ইসলামসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।  আহতরা জামালপুর  ও মাদারগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মাদারগঞ্জ থানার ওসি শহিদুল ইসলাম জানান, জোড়খালি ইউনিয়নের ফুলজোড় গ্রামে দুপক্ষের সংঘর্ষের ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে এবং ইতোমধ্যেই ৯ জনকে আটক করা হয়েছে। দুপক্ষের সংঘর্ষে নিহত রাশেদুল ইসলাম ও সোবাহান-এর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

About admin

Comments are closed.

Scroll To Top