Thursday , November 23 2017
শিরোনাম
You are here: Home / আইন-আদালত / আড়াইহাজারে পুলিশ হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

আড়াইহাজারে পুলিশ হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

আড়াইহাজারে পুলিশ  হত্যা মামলার ২ আসামি গ্রেফতার
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
আড়াইহাজারে  রুবেল নামের এক পুলিশ কনস্টেবলকে কুপিয়ে হত্যা  করার ঘটনায় সন্দেহভাজন ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে রাধানগর গ্রাম থেকে থানা  ও ডিবি পুলিশ যৌথ অভিযানে এদের গ্রেফতার  করতে সক্ষম হন।  গ্রেফতারকৃতরা হলো মান্নান (২৯) পিতা রোশন আলী ও এবায়দুল্লাহ (৩২) পিতা কাদির । এদের বাড়ী রাধানগর গ্রামে।
জানা গেছে, ১ সেপেটম্বর মেঘনা নদী থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান  সাইফুল ইসলাম স্বপন  ও ইউপি সদস্য রুপ মিয়ার মধ্যে দ্বন্দ্বের জের রুপ মিয়ার ছেলে পুলিশ সদস্য রুবেলকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে স্বপন বাহিনী। রুবেল ছুটিতে বাড়িতে এসেছিলেন।
এই ঘটনায় নিহতের বড় ভাই কামাল হোসেন বাদী হয়ে  স্থানীয়  চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনকে প্রধান আসামি করে ৩২ জনের নামে মামলা হয়েছে। আরো ২০/২৫ জনকে অজ্ঞাত আসামি করে রোববার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।  এদিকে রুবেল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার বিকালে স্থানীয়রা একটি বিক্ষোভ মিছিল বের করেন।
আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

About admin

Comments are closed.

Scroll To Top