Tuesday , September 26 2017
শিরোনাম
You are here: Home / র্ধষন / মাগুরায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ ধর্ষক আটক

মাগুরায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ ধর্ষক আটক

মাগুরায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ  ধর্ষক আটক
মাগুরা প্রতিনিধি
মাগুরা শ্রীপুরের নাকোল কমলাপুর গ্রামে গতকাল মঙ্গলবার সকালে এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। সে নাকোল কমলাপুর গ্রামের আনিসুর রহমানের মেয়ে। ধর্ষিত মেয়েটি নাকোল সম্মিলিত পঞ্চগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী। এ ঘটনায় ধর্ষক নাসিরকে শ্রীপুর থানায় সোপর্দ করা হয়েছে।
মেয়েটির মা মরিয়ম বেগম বলেন, মঙ্গলবার সকালে আমার মেয়ে বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে স্কুলে যাচ্ছিল। এ সময় একই গ্রামের আকবর মোল্যার ছেলে নাসির পথিমধ্যে ওঁত পেতে ছিল। নাসিরের বাড়িতে কেউ না থাকায় সে জোরপূর্বক তাকে ধরে নিয়ে নিজ বাড়িতে ধর্ষণ করে। পরে মেয়েটি রক্তাক্ত অবস্থায় বাড়িতে ফিরে সব ঘটনা আমাকে খুলে বলে। এ সময় মেয়েটির বাবা মাঠে কাজ করছিল। আমি তাকে সব ঘটনা খুলে বললে সে নাসিরের বাড়ি গিয়ে তাকে ধরে আনে এবং তাকে আমাদের বাড়িতে দড়ি বেঁধে দিয়ে গ্রামের চেয়ারম্যান ও মেম্বারদের খবর দেয়। পরে গ্রামের চেয়ারম্যান ঘটনার সত্যতা যাচাই করে নাসিরকে শ্রীপুর থানায় সোপর্দ করে।
মেয়েটির মা আরো বলেন, ধর্ষণের পর আমার মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় মাগুরা হাসপাতালে ভর্তি করি। তার অবস্থা আশংকাজনক। আমি ধর্ষকের জোর শাস্তি দাবি করছি।
শ্রীপুরের কাদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত আলী বলেন, আমি ঘটনাটি জানার পর ভিকটিমের বাড়ি গিয়ে খোঁজখবর নিয়ে। তারপর ধর্ষক নাসিরের মুখে ঘটনার সত্যতা জানি। পরে তাকে আমি মেয়েটিকে বিয়ে করার আহবান জানাই। কিন্তু সে মেয়েটিকে বিবাহ করতে অস্বীকার করে। এরপর আমি শ্রীপুর পুলিশকে খবর দিয়ে তাকে সোপর্দ করি এবং মেয়েটিকে দ্রুত মাগুরা সদর  হাসপাতালে পাঠাই।
এ ঘটনায় শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষক আমাদের জিম্মায় আটক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

About admin

Comments are closed.

Scroll To Top