Tuesday , November 21 2017
শিরোনাম
You are here: Home / জেলা / কলাতলীতে বিদেশী সিগারেটসহ নোহাগাড়ী জব্দ ০২জন আটক

কলাতলীতে বিদেশী সিগারেটসহ নোহাগাড়ী জব্দ ০২জন আটক

কলাতলীতে বিদেশী সিগারেটসহ নোহাগাড়ী জব্দ ০২জন আটক

দিদারুল আলম সিকদার, কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজার শহরের হোটেল মোটেল জোন এলাকায় আমদানী নিষিদ্ধ বিদেশী সিগারেটসহ ১টি নোহা গাড়ী জব্দ করেছে র‌্যাব-৭। এসময় আটক করা হয় দুইজনকে। ২৪ আগষ্ট বৃহস্পতিবার দিবাগত রাত ১ টা ৪৫মিনিটের সময় কোম্পানী অধিনায়ক মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলো- (১) এরশাদ উল্লাহ (৩২) পিতা- মোঃ নজির আহাম্মদ, গ্রাম- পূর্ব মরিচ্যা (ইয়ামিন বড় পাড়া), থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, (২) মোঃ বেলাল উদ্দিন (৪২), পিতা- হাবিবুল্লাহ, গ্রাম-ধেচুয়াপালং, থানা- রামু, জেলা- কক্সবাজার।
র‌্যাব-৭, সিপিসি-২ কোম্পানী অধিনায়ক মেজর মোঃ রুহুল আমিন সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাব-৭ কক্সবাজার গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি নোহা গাড়ী (রেজিঃ নং- চট্টমেট্রো-চ-১১-২৯১৪) এর মধ্যে আমদানী নিষিদ্ধ সিগারেট এর চালান টেকনাফ হতে কক্সবাজারে নিয়ে আসছে। ওই সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগতরাত ০১ টা ৪৫ মিনিটের সময় র‌্যাব-৭’র একটি আভিযানিক দল কক্সবাজার শহরের কলাতলীস্থ মেরিনড্রাইভ রোডের উপর অভিযান পরিচালনা করে এসময় ০১ টি নোহা গাড়ী (রেজিঃ নং চট্টমেট্রো-চ-১১-২৯১৪ ইঞ্জিন নং ৭ক-ঊ১৭৮১ সষ) সহ (১) এরশাদ উল্লাহ, (২) মোঃ বেলাল উদ্দিন দেরকে হাতে নাতে আটক করা হয়। আটককৃতদের উপস্থিত সাক্ষীদের সম্মুখে জব্দকৃত নোহা গাড়ীটি তল্লাসী করে মায়ানমারের গধহংধহ সিগারেট- ১,০০,০০০ পিস এবং গধৎনষব সিগারেট-১,০০,০০০ পিস, (মোট- ১,০০,০০০+১,০০,০০০)=২,০০,০০০ পিস সিগারেট উদ্ধার করা হয়। ।
তিনি আরও জানান, উদ্ধারকৃত সিগারেট এবং আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

About admin

Comments are closed.

Scroll To Top