Tuesday , November 21 2017
শিরোনাম
You are here: Home / খুন / মুক্তাগাছায় আবারে বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে স্বামী বস্তায় ভরে হত্যার চেষ্টা

মুক্তাগাছায় আবারে বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে স্বামী বস্তায় ভরে হত্যার চেষ্টা

মুক্তাগাছায় আবারে বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে স্বামী বস্তায় ভরে হত্যার চেষ্টা
ময়মনসিংহ প্রতিনিধি
স্বামীর একাধিক বিয়ে করার পর আবারও বিয়ে করার প্রতিবাদ করায় প্রথম স্ত্রী ২ সন্তানের জননী শরিফা আক্তারকে অমানুষিক শারীরিক নির্যাতনের পর হাত-পা বেঁধে বস্তায় ভরে হত্যার চেষ্টা চালায় পাষন্ড স্বামী হাফিজ উদ্দিন। মুমূর্ষু অবস্থায় শরিফাকে তার পড়শিরা রাতেই মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। বর্বরোচিত এই ঘটনাটি ঘটেছে গত শনিবার গভীর রাতে মুক্তাগাছা উপজেলার মন্ডলসেন গ্রামে। এ ঘটনায় হাফিজ উদ্দিনকে আসামি করে মুক্তাগাছা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
এলাকাবাসী জানায়, মন্ডলসেন গ্রামের আজগর আলীর মেয়ে শরিফা খাতুনের সাথে একই গ্রামের হাফিজ উদ্দিনের বিয়ে হয়। ইতোমধ্যে তার ঘর আলো করে আসে দুটি সন্তান। স্বামী হাফিজ এ সময়ের মধ্যে আরও একাধিক বিয়ে করেন। এদিকে  হাফিজ উদ্দিন  প্রথম স্ত্রী শরিফা খাতুনকে না জানিয়ে সোনারগাঁও  গ্রামের আবুল হোসেনের মেয়ে ইসমত আরাকে তিন বছর আগে বিয়ে করেন। এ ঘটনা প্রকাশ পেলে স্ত্রী শরীফার সাথে স্বামী হাফিজের কথা কাটাকাটি ও মনোমালিল্য  অব্যাহত থাকে। এনিয়ে ঘটনার রাতেও স্বামীর সাথে শরীফার ব্যাপক ঝগড়া হয়। রাত ৩টার দিকে  হাফিজ উদ্দিন  শরিফার হাত বেঁধে ব্যাপক মারধর করাসহ ব্লেড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফেসিয়ে আহত করে। একপর্যায়ে রক্তাক্ত অবস্থায় শরিফার হাত পা বেঁধে বস্তায় ভরে হত্যার চেষ্টা চালায় হাফিজ। এ সময় শরীফা  কৌশলে পায়ের বাঁধন খুলে প্রবল বৃষ্টির মাধ্যেই জঙ্গলে পালিয়ে গিয়ে চিৎকার করতে থাকলে প্রতিবেশীরা এসে তাকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করে।
হাসপাতালে ভর্তি আহত শরিফা আক্তার সাংবাদিকদের বলেন, দ’ুটি ছেলে সন্তান থাকার পরও বিয়ে করার প্রতিবাদ করায় তাকে হাত-পা বেঁধে বেধড়ক পিটিয়ে ব্লেড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।  এর পর বস্তায় ভরে মেরে ফেলার চেষ্টা করে তার স্বামী।
মুক্তাগাছা থানার উপ-পরিদর্শক ওয়াজেদ আলী বলেন, এ ঘটনায় শরিফার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িত হাফিজ উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে । তার নামে এর আগে আরও বিয়ে করাসহ  ব্যাপক অভিযোগ রয়েছে।

About admin

Comments are closed.

Scroll To Top