Thursday , February 22 2018
শিরোনাম
You are here: Home / ঢাকা / স্ত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে গেলেন স্বামী

স্ত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে গেলেন স্বামী

নিউজ ডেস্ক: কুড়িগ্রামের রৌমারীতে খালেদা বেগম নামের এক গৃহবধূকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় স্বামি। ঘটনাটি ঘটেছে রৌমারী উপজেলার আলগারচর গ্রামে। এদিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন খালেদা বেগম।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, প্রায় দেড় বছর আগে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার দিয়ারারচর গ্রামের শাহ আলমের সঙ্গে বিয়ে হয় রৌমারী উপজেলার আলগারচর গ্রামের আব্দুল খালেকের কন্যা খালেদা বেগমের। বিয়ের পর থেকে নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না।

প্রথম বাচ্চা জন্মানোর জন্য ঈদের আগের দিন বাবার বাড়িতে আসেন অন্তঃসত্ত্বা খালেদা। গতকাল দুপুরে শ্বশুরবাড়িতে আসেন শাহ আলম। কথা কাটাকাটির একপর্যায়ে খালেদার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় শাহ আলম। এসময় খালেদার চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসে।

আহত অবস্থায় প্রথমে তাকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সে পরে জামালপুর সদর হাসপাতাল হয়ে অবস্থার অবনতি ঘটলে আজ সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে রৌমারী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম বলেন, ‘আসামি অন্য থানার হলেও আমরা ম্যাসেজ পাঠিয়েছি। যে কোন সময় আসামি ধরা পরবে।’

About admin

Comments are closed.

Scroll To Top