Saturday , September 23 2017
শিরোনাম
You are here: Home / দূনীতি / সুনামগঞ্জ সীমান্তে বিজিবির কথিত সোর্স বিজিবির হাতেই ভারতীয় রুপী সহ গ্রেফতার!

সুনামগঞ্জ সীমান্তে বিজিবির কথিত সোর্স বিজিবির হাতেই ভারতীয় রুপী সহ গ্রেফতার!

unnamed (4)সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ-২৮ বর্ডারগার্ড ব্যাটালিয়নের বিজিবির টহল দল ভারতীয় রুপী সহ বিজিবির কথিত সোর্স পরিচায়ধারী এক হুন্ডি ব্যবসায়ীকে ভারতীয় রুপী সহ শুক্রবার বিবেল সাড়ে ৪টার দিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃ হুনিড ব্যবসায়ীর নাম আবুল কালাম (৪৮)। সে উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের লালঘাট পূর্বপাড়ার মৃত ভানু হোসেনের ছেলে।

বিজিবি ও স্থানীয় প্রতক্ষ্যদশীদের সুত্রে জনা যায়, উপজেলার ট্যাকেরঘাট বিজিবির কোম্পানী হেডকোয়ার্টারের নায়েক মো. রমজান আলীর নেতৃত্বে বিজিবির একটি টহল দল শুক্রবার বিকেলে বুরুঙ্গাছড়া গ্রামের পার্শ্ববর্তী ব্রিজের ওপর মোটর সাইকেল চালিয়ে লালঘাট যাবার পথে আবুল কালামকে আটক করে। পরে ক্যাম্পে নিয়ে এসে তার দেহ তল্লাশী করে তার হেফাজতে থাকা ভারতীয় ৩৬ হাজার রুপী ও ১টি মোবাইল ফোন সেটও জব্দ করে।
উল্ল্যেখ, উপজেলার বালিয়াঘাট বিওপির বিজিবির সোর্স পরিচয়ে আবুল কালাম দ্বীর্ঘ কয়েক বছর ধরে বিজিবির নামে চোরাচালানীদের নিকট চাঁদা আদায়, মাদক , হুন্ডি ব্যবসা, সীমান্তের ওপারে শ্রমিক পাচার সহ নানা অপকর্মে জড়িত ছিল। সুনামগঞ্জ- ৮বর্ডারগার্ড ব্যাটাালিয়ন থাকা অবস্থায় গত দু’বছর পুর্বেও বিজিবি তার নামে ভারতে অবৈধ অনুপ্রবেশ ও চাঁদাবাজির দুটি মামলা দায়ের করে। আটকের পর বিজিবি কালামের নিকট থেকে লালঘাট অথবা চাঁনপুরের কার নিকট থেকে হুন্ডির টাকা সংগ্রহ করত সে বিষয়েও জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে।
ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল নাসির উদ্দিন আহমেদ পিএসসি আবুল কালামকে ভারতীয় হুন্ডির টাকা সহ গ্রেফতারের বিষয়টি নিশ্চি করে জানান , আদৌ সে বিজিবির কোন সোর্স নয়।

About admin

Comments are closed.

Scroll To Top