Friday , October 20 2017
শিরোনাম
You are here: Home / থানা / বাগেরহাটের শরণখোলা থানার ২টি মটর সাইকেল চুরি / এক মাসে ৬টি মটর সাইকেল চুরি..

বাগেরহাটের শরণখোলা থানার ২টি মটর সাইকেল চুরি / এক মাসে ৬টি মটর সাইকেল চুরি..

এস এম সামছুর রহমান বাগেরহাট প্রতিনিধি :
মটরসাইকেল চোর এবার নিরাপদ চুরির  যায়গা হিসাবে বেছে নিয়েছে খোদ থানা পুলিশের গ্যারেজ । তা আবার মটরসাইকেল দুটি হচ্ছে শাষকদলের অঙ্গ সংগঠন যুবলীগ ও ছাত্রলীগের উপজেলা  সম্পাদক ও সভাপতির। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে  বাগেরহাটের শরণখোলা থানা পুলিশের গ্যারেজে। এনিয়ে গত একমাসে এ উপজেলায় ৬টি মটর সাইকেল চুরির ঘটনা ঘটল।
শরণখোলা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা জানান, তিনি তার (বাগেরহাট-ল-১১-০৯১২) নম্বরের লাল রঙের পালসার মোটর সাইকেলটি থানা গ্যারেজে রেখে খুলনায় যান। সেখান থেকে ফিরে মঙ্গলবার সকালে গাড়ি আনতে গিয়ে আর পাননি। তিনি নিয়মিতই তার মোটর সাইকেলটি থানা রাখতেন। ছাত্রলীগের সভাপতি বাদশা আলমগীর জানান, সোমবার রাত ১১টার দিকে (বাগেরহাট-ল-১১-০৬৪৪) নম্বরের টিয়া রঙের পালসার মোটর সাইকেলটি  থানা গ্যারেজে রেখে বাসায় চলে যান। পরেরদিন সকালে গাড়িটি না পেয়ে হতাশ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তারা গাড়ি চুরির বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অবহিত করেছেন। তবে খোদ থানা থেকে এভাবে দু-দুটি মোটর সাইকেল চুরির বিষয়টি সাধারণ মানুষের কাছে চানচ্যাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস ছালেক জানান, থানায় কে কখন গাড়ি রাখে তা তাদের জানা নেই। এব্যাপারে তাদের কোনো দায়দায়িত্বও নেই। গাড়ির মালিকরা থানায় পৃথক দুটি জিডি করেছেন বলে তিনি জানান না

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top